• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ফরিদপুর-১ দোলনকে সমর্থন বোয়ালমারীর ৫ ইউপি চেয়ারম্যানের


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৪৪ পিএম
দোলন
দোলনকে সমর্থন বোয়ালমারীর ৫ ইউপি চেয়ারম্যানের,

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনকে সমর্থন দিয়ে একাত্ম হলেন বোয়ালমারী উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

 ফরিদপুর-১ আসনকে স্মার্ট ও মডেল হিসেবে গড়ে তুলতে দোলনই যোগ্য নেতা বলে প্রকাশ্যে ঘোষণা দিয়ে দোলনকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করার প্রত্যয়ও রাখলেন তারা।

বোয়ালমারীর এই পাঁচ চেয়ারম্যান হলেন— শেখর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল আহমেদ, বোয়ালমারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন নবাব, চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও রূপাপাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান সোনা।

রবিবার (৩১ ডিসেম্বর) এই পাঁচ ইউপি চেয়ারম্যান একজোট হয়ে ঈগল মার্কার প্রার্থী আরিফুর রহমান দোলনের সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় দোলনকে সমর্থন দিয়ে ঈগল মার্কার বিজয় নিশ্চিত করার ঘোষণা দেন তারা।

এর আগে আলফাডাঙ্গা, মধুখালীর বিভিন্ন জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা ঈগল মার্কার প্রতি দৃঢ় সমর্থন জানান। এই জনপ্রতিনিধিদের প্রকাশ্য ঘোষণায় আসনটির ভোটের সমীকরণে কোণঠাসা হয়ে পড়েছে দুই হেভিওয়েট নেতা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান ও বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত সাবেক সংসদ সদস্য,  বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএম-এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আবু জাফর। হেভিওয়েট  এই দুই নেতার নানা বিতর্কিত কর্মকাণ্ডে এ নির্বাচনি প্রচারে তারা স্বতন্ত্র প্রার্থী দোলনের সমর্থনে একাট্টা হয়ে কাজ করছেন।


স্থানীয়রা বলছেন, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন এমপি প্রার্থী হওয়ায় ফরিদপুর-১ আসনে ভোটের হিসাব পাল্টে গেছে। ক্লিন ইমেজ ও সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্যতায় দোলন পিছিয়ে দিয়েছেন হেভিওয়েট অপর দুই প্রার্থীকে।

Newsofdhaka24.com / News

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ