সরকারের গুরুত্বপূর্ণ পদে আসতে যাচ্ছেন শ্রাবন্তী

244

রাজনীতিতে এসেছেন এখনো এক মাস হয়েছে মাত্র। নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছে শ্রাবন্তী চ‍্যাটার্জি। তার প্রার্থী হওয়ার জল্পনাও রয়েছে সাথে। সেই জন্যই তিনি বলেছেন শীঘ্রই প্রার্থী হতে চলেছেন তিনি।

ময়নায় বিজেপি প্রার্থী প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দার হয়ে প্রচার করতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। অশোক দিন্দাকে একজন ‘মিষ্টি, ভাল মানুষ’ বলেও মন্তব‍্য করেন অভিনেত্রী শ্রাবন্তী। এতদিন ক্রিকেটে সকলের মনোরঞ্জন করেছেন, এবার রাস্তায় নেমে সকলের পাশে থাকবেন তিনি, এমনটাই বলেন জানিয়েছেন শ্রাবন্তী।

 

এরপরেই প্রকাশ‍্য সভায় জোর গলায় শ্রাবন্তী ঘোষনা দিয়েছেন, হয়তো খুব শীঘ্রই তিনি নিজেও প্রার্থী হতে যাচ্ছেন। সকলের আশীর্বাদ পাইছেন সকলের নিকট। করতালিতে মুখরিত হয়ে ওঠে সবার কোনে কোনে। এরপরেই শ্রাবন্তী আরো বলেন, অনেকেই ভাবছেন বিজেপিতে যোগ কেন দিলেন আমি। এতদিন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গেই ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। যোগ দিয়েছেন নানা অনুষ্ঠান ও র‍্যালিতে। কিন্তু রাজ‍্যের শাসক দল থেকে সেই প্রাপ‍্য সম্মান তিনি পাননি বলে অভিযোগ করেন শ্রাবন্তী চ্যাটার্জী।

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় কে নিয়ে নানান ভাবে কথা বলছেন শ্রাবন্তী কিন্তু কেন। পরপর টুইটে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রী আরো লিখেছেন, ‘পিসির স্বার্থপরতার জন‍্য কেন্দ্রের বেশিরভাগ সুবিধাজনক প্রকল্পের লাভই পায় না বাংলা ও মানুষ। ওর ক্ষুদ্রমনা রাজনীতির জন্য অত‍্যন্ত জরুরি সুযোগ সুবিধা থেকেও অন্যায় ভাবে বঞ্চিত হতে হচ্ছে অনেকের। বাংলাকে আর কোন সুবিধা থেকে বঞ্চিত করা যাবে না।’

এটা বলেই তিনি শেষ করেন নাই তিনি টুইটারে আরও লিখেছেন যাদের নুন আনতে পান্তা ফুরায় তারাও বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত হয়েছেন। সবকিছু থেকে এখনই বিরত হওয়ার সময়।



এর আগেও তৃণমূল ছেড়ে নেতা মন্ত্রীদের বিজেপিতে যোগদান নিয়ে সবুজ শিবিরকে কটাক্ষ করেন অভিনেত্রী শ্রাবন্তী । তৃণমূলকে কটাক্ষ করেন শ্রাবন্তী তিনি আরো লিখেছিলেন, ‘পিসি ভাইপো রাজনীতির জন‍্যই নেতা হয়, কর্মী মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ‍্য হচ্ছেন। এই দুজন সবসময় নিজেদের ক্ষমতার অপব‍্যবহার করে এসেছে বোলে ও এ কথা জানান তিনি।’