শারীরিক বিষয় নিয়ে চিন্তিত নেহা

115

সম্প্রতি রোহন’প্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নেহা। রোহন’প্রীতের সঙ্গে বিয়ের পর আপাততো গুছিয়ে সংসার করছেন নেহা কক্কর। রোহন’প্রীতের সঙ্গে সংসার করতে গিয়ে কেমন আছেন নেহা কক্কর, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মানুষের অন্তরে।

এসব উত্তর দিতে গিয়ে নেহা জানিয়েছেন, বর্তমানে তাঁর কাছে সমস্ত কিছু আছে। সংসার থেকে প্রিয়জন, সবকিছুর আনন্দে রয়েছেন নেহা। এটা সত্ত্বেও শরীর নিয়ে তাঁর অনেক দ্বিধা দ্বন্দ্ব আছে বলে জানিয়েছেন তিনি।

তাঁর শারীরিক গঠন কেমন হচ্ছে! শারীরিক গঠনের জন্য তাঁকে কেমন লাগছে, এমন প্রশ্ন সব সময় নেহার মনের কোণে উঁকি দিতে শুরু করেছে। বরং শুধু তাই নয়, শারীরিক গঠন নিয়ে তাঁকে বিভিন্ন সময় একাধিক কটাক্ষের মুখে পড়তে হয়েছে। শারীরিক গঠন নিয়ে আক্রমণ এবং কটাক্ষের কারণে তিনি অনেক সময় মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়ে। শারীরিক গঠন নিয়ে মানসিক দ্বন্দ্ব থেকে তিনি বেরিয়ে আসতে চান বলে মন্তব্য করেন তিনি।

জি নিউজের মতে, নেহা কক্করের উচ্চতা নিয়ে কপিল শর্মার শো-তে কটাক্ষ করেন কিকু সারদার। যা নিয়ে কিকুর বিরুদ্ধে তোপ দাগেন নেহা কক্কর। উচ্চতা নিয়ে কেন তাঁকে নিয়ে ওই ধরনের মন্তব্য করা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউডের রিমেক কুইন,

শুধু তাই না, উচ্চতা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের আক্রমণের মুখে পড়েও তিনি কোনও মন্তব্য করেননি কিন্তু এবার তাঁর ধৈর্যচ্যুতি হয়েছেন। যার ফলে এই ধরনের মজা তিনি আর সহ্য করবেন না বলেও ওই সময় স্পষ্ট জানান কিকু,