মার্কিন সঙ্গীতশিল্পী ডেমি লোভাটো বলেছেন, ডিজনি চ্যানেলের হয়ে কাজ করার সময় পরিচিত একজন তাকে প্রথম ধর্ষণ করেছিল। তখন আমার বয়স ছিল মাত্র ১৫ বছর। ওই ঘটনার পরও প্রায় প্রতিদিন ওই ধর্ষণকারীর মুখোমুখি হতে হলেও ডেমি অবশ্য অভিযুক্ত ওই ব্যক্তির নাম প্রকাশ করেন নাই।

এসএক্সএসডব্লিউ সঙ্গীত উৎসবে ‘ডেমি লোভিটা: ড্যান্সিং উইথ দ্য ডেভিল’ তথ্যচিত্রের একটি অংশে তিনি এ তথ্য প্রকাশ করেছেন। মঙ্গলবার ইউটিউবে ওই তথ্যচিত্রের প্রিমিয়ার শো হয়েছিল, এতে ধর্ষণের ঘটনার পাশাপাশি মাকদাসক্ত থাকাকালীন নিজের জীবনের নানা দুর্দশার কথা তুলে ধরেন তিনি।

এছাড়া ২০১৮ সালে আরেকবার ধর্ষণের শিকার হন উল্লেখ করে লোভাটো বলেছেন, এক রাতে অতিরিক্ত মাদক সেবনের পর দুর্বল অবস্থার সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করে এক মাদক কারবারি। পরে তাকে মৃত ভেবে ফেলে চলে গিয়েছিল। সেই ঘটনার পর তিনি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন বলে বলেছেন। তবে মাদকের অতিরিক্ত ডোজের কারণে এক মাসের মধ্যে ডেমি ধর্ষণের ঘটনা বুঝতে পারেন নাই।

লোভাটো আরও ভালো আছেন, দ্বিতীয়বার ধর্ষণের শিকার হওয়ার পর তার কৈশোরে প্রথম ধর্ষণের শিকার হওয়ার কথা মনে পড়ে। সেই ঘটনায় দীর্ঘদিন ট্রমায় থাকেন ডেমি। দ্বিতীয়বার ধর্ষণের শিকার হওয়ার পরও তিনি ট্রমার মধ্যে পড়ে যান তিনি। তথ্যচিত্রে নিজের সেই ট্রমার কথা বলতে গিয়ে বারবারই আবেগপ্রবণ হয়ে পড়েন ডেমি। তার মতে, এ ধনের ঘটনা সবারই প্রকাশ্যে আনা প্রয়োজন। সূত্র: বিবিসি