Samantha
সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়েছে বলিউড তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের। এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন তারা। তবে বিষয়টি নিয়ে গণমাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চললেও চুপ ছিলেন এই দুই তারকা। অবশেষে প্রথমবার মুখ খুললেন সামান্থা। এক ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি জানিয়েছেন বিবাহ বিচ্ছেন নিয়ে খোলামেলা আলোচনা। সেখানে সমালোচনা কারীদের জবাব দেন এই অভিনেত্র।
একই সঙ্গে ঘুরে দাঁড়ানোর জন্য সময় চান শুভাকাঙ্খীদের কাছে। ৮ অক্টোবর নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে একটি স্টোরির বিবৃতিতে সামান্থা জানান, আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে।
আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনো সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।
তিনি আরো জানিয়েছেন, ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি। বিয়ের চারবছর পর যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন সামান্থা ও নাগা চৈতন্য। বিবৃতিতে তারা বলেন, অনেক আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।