গত মাসে তার ছেলে এবং ছেলের প্রেমিকাকে নিয়ে ভ্রমণে গিয়েছিলেন কাশ্মীর। এবার মালদ্বীপে গেলেন শ্রাবন্তী, সঙ্গে তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ঝিনুক ও তার প্রেমিকা দামিনী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে কিছু জানাননি।

হিন্দুস্তান টাইমসের খবর প্রকাশিত, অভিমন্যু ও দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে মালদ্বীপের স্পর্ট দৃশ্য। বিমানের জানালা দিয়ে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন তারা। রিসোর্টের ভেতরের কিছু সৌন্দর্যও উঠে এসেছে ইনস্ট্রাগ্রাম স্টোরিতে। পূর্ণিমার রাতে নৈসর্গিক সৌন্দর্য ক্যামেরাবন্দি করেছেন দামিনী।

অভিমন্যু-দামিনী ঘুরতে দারুণ পছন্দ করেন। কখনও রাজস্থান তো কখনও কাশ্মীর- ঘুরতে যান তারা। এবার তাদের সফরসঙ্গী শ্রাবন্তী। মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্ক নিয়ে অবশ্য কোন রাখঢাক নেই। প্রায় সাড়ে তিন বছর ধরে তারা প্রেম করছেন। ছেলের প্রেমিকার সঙ্গে দারুণ ভাব শ্রাবন্তীরও। শুরু থেকেই ছেলের সম্পর্কের ব্যাপারে আপত্তি নেই শ্রাবন্তীর।

এর আগে স্বামী রোশনের সঙ্গে শ্রাবন্তী-অভিমন্যু যখন মালদ্বীপ ঘুরতে যান তখনও সঙ্গে ছিলেন দামিনী। রোশনের সঙ্গে আইনিভাবে এখনও বিচ্ছেদ না হলেও গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী।

তবে বিয়ে টিকিয়ে রাখতে আদালতে মামলা করেছেন রোশন। বর্তমানে ব্যক্তিগত সব বিতর্ক ভুলে একটু ছুটির মেজাজে রয়েছেন শ্রাবন্তী। শুটিংয়ের কাজ সামলে ঘুরতে গেছেন মালদ্বীপে।