খুলনার ফুলতলায় করোনা আক্রান্তদের পাশে কমরেড হাফিজুর রহমান ভুইয়ার পরিবার

328

১৩/০৭/২০২১ ইউসুফ সাঈদ শুভ খুলনা জেলা প্রতিনিধি করোনা ভাইরাসে স্থবির পুরো বিশ্ব। বাংলাদেশেও নিয়মিত করোনার হার বেড়েই চলেছে। ভারতীয় ডেল্টা ভ্যারিয়েশনে বাংলাদেশ থমকে গিয়েছে। খুলনা বিভাগে প্রতিনিয়ত রেকর্ড হারে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। এমতাবস্থায় সারাদেশ ব্যাপী করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন চাহিদা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে যার কারনে হাসপাতাল গুলোতে চলছে অক্সিজেন সংকট।

অক্সিজেনের চাহিদা মেটাতে না পারায় মৃত্যুর হার বেড়েই চলেছে। খুলনার হাসপাতাল গুলোতে পর্যন্ত অক্সিজেন সিলিন্ডার না থাকায় হিমশিম খাচ্ছে হাসপাতাল গুলো। এমতাবস্থায় এগিয়ে এসেছেন খুলনার ফুলতলার শ্রদ্ধেয় কমরেড হাফিজুর রহমান ভুইয়ার পরিবার। ফুলতলা অক্সিজেন ব্যাংক নামের সংগঠনের নিকট দুইটি কমপ্লিট অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে তাঁর পরিবারের পক্ষ থেকে।

সংগঠনটির সভাপতি এ বিষয়ে বক্তব্য দেন – ফুলতলার এই ক্রান্তিলগ্নে এই পরিবারের অবদান আমরা কোনোদিন ভুলবো না। আমাদের সংগঠন প্রতিনিয়ত রাত দিন ২৪ ঘন্টা করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে পৌছে দিচ্ছে অক্সিজেন সিলিন্ডার এবং গ্রামের সকল জনগণকে করোনা ভাইরাসের সংক্রমণ সম্পর্কে ধারনা দিচ্ছে, সবাইকে সতর্ক করছে।