অভিনয় করা ছেড়ে দ্বীনের পথে ফেরা অ্যানি খান ফেসবুক লাইভে বলেন, ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে না করে আমরা ভিন্ন ভাবে চাইবো আল্লাহর ভালোবাসায় বেশি করে দ্বীনের প্রচার এবং আল্লাহর ভালোবাসায় যারা নিজেদের পরিবর্তন করেছেন তাদের সাথে ফেব্রুয়ারি মাসে লাইভ করার চেষ্টা করব।

অভিনয় ছেড়ে সঠিক পথে আসার পর থেকেই অ্যানি খান ইসলাম সম্পর্কে জানার প্রচেষ্টায় নিজেকে নিয়োজিত রাখার পাশাপাশি মানুষের মাঝে ইসলামের প্রচারে ব্যাপক মেহনত করছেন। তাই তিনি ভিন্ন ভাবে কাটাতে চান ১৪ ই ফেব্রুয়ারি।

তিনি তার ফেসবুকে বলেছেন, আমি বেশি্রভাগ পোস্ট কারও না কারও কাছ থেকে কপি পেস্ট করি, নিজে বুঝি, বুঝার চেষ্টা করি, এতে নিজের জীবনের যদি উপকার হয়, তখনই ওই পোস্ট শেয়ার করে থাকি,

তিনি আরো জানিয়েছেন, কথায় আছে নিয়ত আন্দাজ বরকত পাওয়া যায়। আমাদের নিয়ত মনের আশা সঠিকভাবে করতে হবে। নামাজ না পড়ে আলহামদুলিল্লাহ – ইনশাআল্লাহ বলা মানুষটি জান্নাতে যাওয়ার আশা রাখে এটা সঠিক নয়।

পর্দা না করে ফেসবুকে সেলফি দেওয়া- ছবি দিয়ে বেপর্দা চলেও জান্নাতে যাওয়ার আশা রাখে। – গীবত, পরনিন্দা, চোগ্লখুরি, মানুষের মনে ক;ষ্ট দিয়েও আমরা জান্নাত আশা করি। – গানবাজনা, ডিজে পার্টি, নাচানাচি করেও আম’রা জান্নাত আশা করি।

অন্যের হক মেরে, সম্পদ ভোগ করে, হারাম উপায় টাকা ইনকাম করে হজ্জ করে জান্নাতে যাওয়ার আাশা রাখি। নিয়ত ঠিক তো সব ঠিক, আমার নিয়ততো ঠিক আছে এতো ক’ষ্ট করে নামাজ, পর্দা, ভালো কাজ করে লাভ কি? ১৪০০ বছর আগে আমার নবী যা করে গেছে শিখিয়ে গেছে সব মনে রাখছি এটাই বেশি।

নেক আমল, সঠিক আকিদা, ভালো কাজ সাথে যাবে আর কেও যাবেনা। আমিও সুধরাই সময় থাকতে আপনিও শোধরানোর চেষ্টা করেন। আল্লাহ আমাদের সবাই কে্ সঠিক বুঝার তৈফিক দান করুক আমিন।